ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারত

শাড়ি-সালোয়ার বিতর্কে জল ঢাললেন মিমি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
শাড়ি-সালোয়ার বিতর্কে জল ঢাললেন মিমি মিমি চক্রবর্তী

কলকাতা: ভারতের লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক উত্তেজনা যতো বাড়ছে ততোই পারদ চড়ছে কটাক্ষ-পাল্টা কটাক্ষের। অভিনেত্রী মিমি চক্রবর্তী শাড়ি না পরে সালোয়ার কামিজে নির্বাচনী প্রচারে চালানোর ক্ষেত্রে ঘটেছে যেমনটি।

বিরোধীদের সেই পোশাক কটাক্ষ উড়িয়ে দিয়ে এই নায়িকা বলছেন, ভোটের আগেই হেরে বসে আছেন বিরোধীরা। তাই এ ধরনের কথা বলছেন।

 

তার বক্তব্য, শাড়ি পরলে জনগণের কাজ হবে আর সালোয়ার বা থ্রিপিস পরলে হবে না, বা জিন্স পরলে সব পণ্ড হবে- এগুলি যুক্তিহীন আলোচনা মাত্র।

প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে নিয়ে কুরুচিকর কিছু পোস্ট ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমগুলোয়। যদিও এগুলিকে পাত্তা দেননি দুই নায়িকাই। বরং তারা জনসংযোগের কাজে টেক্কা দিয়েছেন বিরোধীদের।

প্রচারের দায়িত্বে থাকা দলীয় কর্মীরা বলছেন, মাত্র দিন দশেক আগে রাজনীতির ক্রিজে নামা মিমি চক্রবর্তী বিরোধীদের ফুলটসে ভালোই ছক্কা হাঁকাচ্ছেন। আর প্রতিটি সভায় জনগণের যা উপস্থিতি সেটা যদি ভোটের ফলাফলের প্রবণতা বলে ধরা যায় তবে এখনই পোড় খাওয়া বিরোধী প্রার্থীদের কয়েক মাইল পিছনে ফেলে দিয়েছেন মিমি চক্রবর্তী।

তৃনমূল কংগ্রেসের রাজনীতিতে নবাগত তারকা প্রার্থীদের নিয়ে তাই খুশির হাওয়া। প্রায় সবাই মনে করছেন প্রচারের মতোই ভোট পাওয়ার নিরিখেও ছক্কা হাঁকাবেন নবাগত তারকা প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
ভিএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa