ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারত

প্রার্থিতা পেয়েই প্রচারে মিমি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
প্রার্থিতা পেয়েই প্রচারে মিমি প্রচারে নেমেছেন মিমি-ছবি-বাংলানিউজ

কলকাতা: কাল তিনি ছিলেন টলিউডের প্রথম সারির নায়িকা। আজ তার সঙ্গে নতুন পরিচয় জুড়েছে। এখন তিনি রাজনীতিবিদ।

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে তৃণমূলের পক্ষ থেকে মঙ্গলবার (১২ মার্চ) ৪২টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় যাদবপুর লোকসভার প্রার্থী হয়েছেন টলিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী।

পোড় খাওয়া রাজনীতিবিদদের মতো সময় নষ্ট করেননি মিমি। প্রার্থিতা ঘোষণার সঙ্গে সঙ্গেই তার নিজের কেন্দ্র যাদবপুর থেকে প্রচার শুরু করে দিয়েছেন। শুধু প্রচার নয় কর্মীদের সঙ্গে রঙ-তুলি দিয়ে নিজের নামও লিখেছেন মিমি।  

নিজের নাম দেওয়াল লিখন করতে কেমন লাগছে-এমন প্রশ্নের উত্তরে মিমি বলেন, সবই দিদির অনুপ্রেরণা। বেশ ভালো লাগছে।  

আগামীতে প্রচারের পরিকল্পনা বিষয়ে নায়িকা বলেন, সবই ঠিক করবো দলের সঙ্গে কথা বলে। দেখতে থাকুন আগে কি হয়!

প্রসঙ্গত, বিনোদন জগতের লোক নিয়ে আগেও চমক দিয়েছেন মমতা। ২০১৪ সালে পশ্চিমবঙ্গের থেকে যেসব টলিউড সেলিব্রিটি প্রার্থী হয়ে লোকসভা জিতে সংসদে গিয়েছিলেন, দেখা গিয়েছে লোকসভার মতো গুরুত্বপূর্ণ জায়গায় গিয়ে তারা কেবল বসেই ছিলেন। তোলেননি বড় কোনো প্রশ্ন। বিশেষ সমস্যায় দেখা মেলেনি নিজেদের এলাকাতেও। এ নিয়ে তৃণমূলের অন্দরেও বহু ক্ষোভ রয়েছে। তবে মিমির ক্যারিয়ার এখন ঊর্ধ্ব গগনে। দুইদিক কিভাবে তিনি সামাল দেন এখন সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ভিএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa