ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভারত

যোগীর হেলিকপ্টার নামতে দিলেন না মমতা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
যোগীর হেলিকপ্টার নামতে দিলেন না মমতা  যোগী আদিত্যনাথ। ছবি: সংগৃহীত

কলকাতা: পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের সময় ঘনিয়ে এসেছে বলে মন্তব্য করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

পশ্চিমবঙ্গের বালুরঘাটে সমাবেশে যোগ দিতে না পেরে নিজ রাজ্যে বসেই এহেন মন্তব্য করলেন তিনি।  হেলিকপ্টারে চড়ে পশ্চিমবঙ্গের সমাবেশে যোগ দিতে এসেছিলেন যোগী।

তবে মমতার অঙ্গুলি হেলনে তার হেলিকপ্টার ছুতে পারলো না বঙ্গের মাটি।  

পড়ুন>>মমতার ‘সত্যাগ্রহ’ চলবেই 

এনিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক চর্চা। প্রথমে অনুমতি মিললেও পরে তা খারিজ করায় বিজেপির ‘গণতন্ত্র বাঁচাও’ সমাবেশে ভাষণ দিতে পারেননি যোগী আদিত্যনাথ।  

ফলে বাতিল হয়ে গেলো তার দুটি সমাবেশ। কিন্তু সভা বাতিল হলেও নাছোড়বান্দা বিজেপি। টেলিফোনে উত্তরপ্রদেশ থেকে রাজ্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন তিনি।  

ভাষণের শুরুতেই হেলিকপ্টার নামতে না দেওয়া নিয়ে মমতা প্রশাসনকে আক্রমণ করেন যোগী। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের দিন ঘনিয়ে এসেছে।  

শুধু তাই নয়, মমতার তৃণমূল সরকারকে জনবিরোধী হিসেবেও আখ্যা দেন তিনি। হেলিকপ্টার নামতে না পাড়ায় ক্ষুব্ধ যোগী আরও বলেন, তৃণমূল সরকার আপনাদের (বিজেপি কর্মীদের উদ্দেশ্যে) কাছে আসার অনুমতি দিলো না আমায়। সেজন্যই ভাষণ দিতে মোদীজির ডিজিটাল ইন্ডিয়ার শরণাপন্ন হলাম। এই টিএমসি সরকার জনবিরোধী, গণতন্ত্রবিরোধী, জাতীয় সুরক্ষার প্রশ্নেও আপোষ করেছে।

তিনি দাবি করেন, বিজেপিকে ভয় পায় টিএমসি সরকার। কেননা ওরা ভালো করেই জানে, ওদের দিন ঘনিয়ে এসেছে।  

এ সময় দলীয় কর্মীদের রাজ্যে বিজেপির সরকার গঠন সুনিশ্চিত করতে কঠিন লড়াইয়ের ডাক দেন আদিত্যনাথ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
ভিএস/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa