ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ভারত

দীপিকার নামে ‘দোসা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
দীপিকার নামে ‘দোসা’ দীপিকা পাড়ুকোনের নামে দোসা।

কলকাতা: একসময় ছোটপর্দার সিরিয়াল, বোঝে না সে বোঝেনা জনপ্রিয় হতেই চাহিদা বেড়েছিল পাখি ড্রেসের। ঠিক একইরকম ভাবে বড়পর্দায় শ্রীদেবী অভিনীত নাগিন সিনেমা মুক্তি পাওয়ার পর ভারতের সর্বত্র শ্রীদেবী টিপ বাজার ছেয়ে গিয়েছিল বা রানি অভিনীত বান্টি ওর বাবলি সিনেমার বাবলির পোশাকও।

নায়িকাদের নামে পণ্যের নাম নতুন কিছু নয়। কিন্তু কোনো ভারতীয় অভিনেত্রীর নামে খাবারের নাম বোধহয় এই প্রথম।

তাও আবার এদেশে নয়, সুদূর আমেরিকায়। টেক্সাসের একটি ভারতীয় খাবারের রেস্তোরাঁর মালিক দোসার নাম দিয়েছেন দীপিকা পাড়ুকোন!খাবারের তালিকায় দীপিকা পাড়ুকোন (দোসা)সোশ্যাল সাইটে সেই রেস্তোরাঁর তালিকার ছবি পোস্ট করেছেন দীপিকার এক ফ্যান। ছবিতে দেখা গেছে, রেস্তোরাঁর দেওয়ালে পরপর বিভিন্ন ধরনের দোসার তালিকা ঝোলানো রয়েছে। সেখানেই চার নম্বরে লেখা, দীপিকা পাড়ুকোন। পাশে দামও আছে, ১০ ডলার। ছবিটি শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী নিজেও।

জনপ্রিয় অভিনেত্রীর নামে পণ্যের নাম রাখলে আকর্ষণ বাড়তি হয় ঠিকই। কিন্তু খাবারের নাম সেরকম শোনা যায়নি। তবে এর আগে ডনের রিমিকে, বারাণসীতে শাহরুখ খানের নামে পানের নাম শোনা গিয়েছিল। দীপিকা অবশ্য ছবিটি দেখে খুবই মজা পেয়েছেন।

তিনি লিখেছেন, বছরের শুরুটা বেশ ভালোই হলো। সবাইকে হ্যাপি নিউ ইয়ার। আর কার কার খিদে পেয়েছে? আরও একধাপ এগিয়ে দীপিকার স্বামী রণবীর সিং পোস্টে কমেন্ট করেছেন, ওইদোসা আমি খেতে আগ্রহী। তবে দীপিকার নাম রাখার পর দোসার বিক্রি কতটা বাড়ল, তার খবর এখনও মেলেনি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa