ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ভারত

দিদি চাইলে ফের ভোটে দাঁড়াবো: দেব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
দিদি চাইলে ফের ভোটে দাঁড়াবো: দেব অভিনেতা দেব।

কলকাতা: আগামী বছরের শুরুতেই ভারতের জাতীয় সংসদ (লোকসভা) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তৃণমূল কংগ্রেস নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় চাইলে ফের প্রার্থী হবেন অভিনেতা ও বর্তমান সংসদ সদস্য দীপক অধিকারী দেব।

শুক্রবার (৩০ নভেম্বর) পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার খড়গপুরের কার্যালয়ে বসে এ মনোভাব জানান দেব। ড্যাশিং এই অভিনেতা বিগত ২০১৪ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে মেদিনীপুরের ঘাটাল আসন থেকে লড়ে বিজয়ী হন।

দেব বলেন, সব দলই নির্বাচনে লড়বে। মানুষ যাদের ভালোবাসবে ও সমর্থন করবে, তারাই দেশ চালাবে। এটাই স্বাভাবিক। আমার যেটা বলার, শান্তি চাই। কাদা ছোড়াছুড়ি বন্ধ হোক। গত ৭০ বছর ধরে এসব অনেক হয়েছে দেশে। এবার এর ঊর্ধ্বে উঠতে হবে। একটা ইতিবাচক রাজনীতি দরকার। আমার মনে হয় এটার খুব অভাব আছে। সামনেই লোকসভা নির্বাচন। দেখতে হবে যেন তৃণমূল দলটার প্রতি মানুষের ভালোবাসা থাকে, আস্থা থাকে। সব কিছুর ঊর্ধ্বে উঠে এই দায়িত্ব পালন করতে হবে। আর দিদি যদি চান, তাহলে এবারও আমি ভোটে দাঁড়াবো।

তৃণমূলে কোন্দলের ব্যাপারে সরাসরি কিছু না বললেও দেব বলেন, আমাকে কী করতে হবে, বলবেন। অবশ্যই করবো। আমি পাচ্ছি না, ও পাচ্ছে। এ নিয়ে নিজেদের মধ্যে লড়াই না করে এক হয়ে কাজ করতে হবে। কারণ আমাদের কাজ দলকে এগিয়ে রাখা। মনে রাখবেন, দল সবচেয়ে বড়। দলের জন্যই আমরা। দল থাকলেই আমরা থাকবো।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
ভিএস/এএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।