ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

হাসপাতালে গিয়ে রোগীদের নোট বদল করে দিল ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
হাসপাতালে গিয়ে রোগীদের নোট বদল করে দিল ব্যাংক

ভারত সরকার ৫০০ ও ১০০০ রুপির নোট বাতিল করায় অন্য সবার মতোই সমস্যায় পড়েছেন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনরা। তাদের সমস্যা সমাধানে এবার এগিয়ে এলো রাষ্ট্রায়ত্ত ইউনাইটেড ব্যাংক অব ইন্ডিয়া (ইউবিআই)।

আগরতলা: ভারত সরকার ৫০০ ও ১০০০ রুপির নোট বাতিল করায় অন্য সবার মতোই সমস্যায় পড়েছেন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনরা। তাদের সমস্যা সমাধানে এবার এগিয়ে এলো রাষ্ট্রায়ত্ত ইউনাইটেড ব্যাংক অব ইন্ডিয়া (ইউবিআই)।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ব্যাংকের ত্রিপুরা রিজিওনের উদ্যোগে আগরতলা মেডিকেল কলেজ ও গোবিন্দ ভল্লব পান্থ হাসপাতালের রোগীদের বড় নোট ভাঙিয়ে দেওয়া হয়েছে।

ব্যাংকের কর্মীরা হাসপাতালে গিয়ে রোগী ও তাদের পরিজনদের কাছ থেকে পুরাতন ৫০০ ও ১০০০ রুপির নোটের পরিবর্তে তাদের ১০০ রুপি ও অন্যান্য ছোট নোট দেন।

হাসপাতালে এই সুবিধা পেয়ে খুশি রোগী ও তাদের স্বজনেরা। ইউবিআই’র এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন হাসপাতাল সুপার সুব্রত বৈদ্যও।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এসসিএন/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।