ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ভারত

ত্রিপুরায় সন্ত্রাসী গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
ত্রিপুরায় সন্ত্রাসী গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরায় এক সন্ত্রাসীকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিদেশি পিস্তল ও তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) সংবাদমাধ্যমকে এ তথ্য জানান জিরানিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় দেববর্মা।

তিনি বলেন, গত ১৩ এপ্রিল পশ্চিম জেলার অন্তগত চম্পকনগরের সাধুচন্দ্র পাড়াতে রাত সাড়ে ১১টার দিকে একাধিক গুলির শব্দ শুনতে পাওয়া যায়। এরপর দিন ১৪ এপ্রিল চিরঞ্জিত দেবনাথ নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে অস্ত্র আইনে একটি মামলা করা হয় জিরানীয়া থানায়। পরবর্তী সময় পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে গিয়ে ঘটনার সত্যতা পায়, সে সঙ্গে পিস্তলের গুলির দুটি খোসা উদ্ধার হয়।  

ওই এসআই বলেন, তদন্ত করতে গিয়ে পুলিশ জয়রাম সরদার পাড়ার বাসিন্দা সঞ্জিত দেববর্মা নামে এক যুবকের এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়। পরে যুবককে গ্রেপ্তার করে আদলতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হয়। এ ঘটনার মূল অভিযুক্ত খুমলুং এলাকার বাসিন্দা রবীন্দ্র দেববর্মাকে শনিবার গ্রেপ্তার করা হয়। তাকেও আদালত থেকে ৩দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যানুসারে রোববার ভোরে যুক্তরাষ্ট্রে নির্মিত একটি পিস্তল, ৩ রাউন্ড তাজা গুলি ও দুইটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। অভিযুক্ত যুবক গবাদিপশু চোরাচালানের সঙ্গেও জড়িত।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।