ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ভারত

ধর্ষণে অভিযুক্ত বিজেপি সাংসদের গ্রেপ্তার দাবিতে মোদিকে চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ১, ২০২৩
ধর্ষণে অভিযুক্ত বিজেপি সাংসদের গ্রেপ্তার দাবিতে মোদিকে চিঠি

আগরতলা (ত্রিপুরা, ভারত): মহিলা কুস্তিগীরদের ধর্ষণে অভিযুক্ত বিজেপি সাংসদ ব্রীজ ভূষণ সরন সিংহের গ্রেপ্তার দাবিতে ভারতের বিভিন্ন প্রান্তে যে আন্দোলন চলছে তা বন্ধ হওয়ার লক্ষণ নেই। বরং দিন দিন তাতে যুক্ত হচ্ছে নতুন নতুন সংগঠন।

মহিলা কুস্তিগীরদের আন্দোলনে সমর্থন জানিয়ে এবং অভিযুক্ত এই সাংসদের গ্রেপ্তার দাবিতে এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠিয়েছে যুব সংগঠন অল ইন্ডিয়া ডিএসও এর ত্রিপুরা রাজ্য কমিটি। এই ঘটনার নিন্দা জানিয়ে বৃহস্পতিবার (জুন ১) তারা প্রতিবাদ দিবস পালন করে। সেই সঙ্গে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে একটি চিঠি পাঠায়। এদিন তারা চিঠিটি পশ্চিম জেলার শাসকের হাতে তুলে দেন প্রধানমন্ত্রীকে পাঠানোর জন্য।

সংগঠনের ত্রিপুরা রাজ্য কমিটির সভাপতি ভবতোষ দে সংবাদ মাধ্যমকে জানান সারা দেশব্যাপী তারা এই কর্মসূচি পালন করছেন। তাদের দাবি অবিলম্বে অভিযুক্ত সাংসদ ব্রীজ ভূষণ সরন সিংহকে গ্রেপ্তার করতে হবে।

এদিকে ব্রীজ ভূষণ সরন সিংহ ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেছেন, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। যদি তিনি এই ঘটনার সঙ্গে জড়িত হয়ে থাকেন তাহলে কোথায় এবং কবে হয়েছে এসব প্রমাণ আদালতে দাখিল করা হোক। যদি তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য বলে প্রমাণ হয় তাহলে ফাঁসিতে চড়বেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘন্টা, জুন ১, ২০২৩
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।