ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ভারত

আগরতলায় তৃণমূল কংগ্রেসের পথসভা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
আগরতলায় তৃণমূল কংগ্রেসের পথসভা 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের আইন-শৃঙ্খলার অবনতি, বেকারত্ব, দ্রব্যমূল্য বৃদ্ধিসহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে রাজ্যজুড়ে আন্দোলন কর্মসূচি হাতে নিয়েছে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (৩০ ডিসেম্বর) দলের পক্ষ থেকে রাজধানী আগরতলার ওরিয়েন্ট চৌমুনী এলাকায় এক পথসভার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দলের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, সংসদ সদস্য সুস্মিতা দেবসহ অন্যান্যরা।

সুস্মিতা দেব বলেন, আগামী এক থেকে দেড় মাসের মধ্যে ত্রিপুরা বিধানসভা নির্বাচন হতে চলেছে। শিগগিরই ত্রিপুরা রাজ্যের মানুষ সিদ্ধান্ত নেবে যে আগামী পাঁচ বছর কোন দল বা প্রতিনিধির পাশে রাজ্যের মানুষ দাঁড়াবে। ভারতীয় জনতা পার্টি কিছুই করেনি মানুষের জন্য। কিন্তু টাকা-পয়সার অভাব নেই বিজেপির কাছে। সরকারি আমলাদের কাজে লাগিয়ে সাধারণ জনগণকে ভয়-ভীতি দেখিয়ে জোর করে জনসভায় নিয়ে আসা হচ্ছে। কিন্তু তৃণমূল কংগ্রেস এ বিজেপির জুমলা রাজনীতি, মিথ্যার রাজনীতি, বিশ্বাসঘাতক রাজনীতির বিরুদ্ধে আওয়াজ তুলছে। ত্রিপুরায় বিজেপির পর্দা ফাঁস করানোর জন্য কাজ করছে তৃণমূল কংগ্রেস বলেও দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।