ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

ভারত

বড়দিন উপলক্ষে গির্জা পরিদর্শন করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বড়দিন উপলক্ষে গির্জা পরিদর্শন করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): আর একদিন পর খ্রিস্টান ধর্মের অনুসারীদের অন্যতম বড় উৎসব বড়দিন উদযাপিত হবে গোটা বিশ্বজুড়ে। অন্যান্য জায়গার সঙ্গে তাল মিলিয়ে ত্রিপুরা রাজ্যে বসবাসরত খ্রিস্টান ধর্মের অনুসারীরা শামিল হবেন এ উৎসবে।

ইতোমধ্যে উৎসবের তৎপরতা শুরু হয়ে গেছে।  

রাজধানী আগরতলার পার্শ্ববর্তী মরিয়ম নগরে রয়েছে ত্রিপুরার প্রাচীন গির্জা। এখানে প্রতিবছর বড়দিন উপলক্ষে মেলা ও উৎসবের আয়োজন করা হয়। এ বছরও তার ব্যতিক্রম হবে না। উৎসব কমিটির আমন্ত্রণে শুক্রবার (২৩ ডিসেম্বর) এ গির্জা পরিদর্শন করেছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক রতন চক্রবর্তীসহ উৎসব কমিটির সদস্যরা।  

গির্জা থেকে বেরিয়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, উৎসব আয়োজকদের আমন্ত্রণে তিনি এখানে এসেছেন। বড়দিনে আবার আসার জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়েছে। উৎসবের প্রস্তুতি ঠিকঠাক চলছে বলে জানিয়েছেন। সেইসঙ্গে তিনি রাজ্যবাসীকে বড়দিনের আগাম শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।