ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

চাকরিক্ষেত্রে অস্থিরতা মীনের, সতর্ক থাকুন মেষ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
চাকরিক্ষেত্রে অস্থিরতা মীনের, সতর্ক থাকুন মেষ

আজ ১৪ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জুলাই ২০২২ এবং ২৯ জিলহজ ১৪৪৩, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

চলাফেরায় সতর্ক থাকবেন। হিতৈষীজনকে ভুল বোঝা থেকে সতর্ক থাকুন। সন্তানদের জন্য কোনো দুর্ভবানার আশঙ্কা আছে। পরীক্ষা বা চাকরির ব্যাপারে কোনো যোগাযোগ হবে।  

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

সম্ভাব্য ক্ষেত্রে সরকারি সহায়তা পেতে পারেন। ব্যবসায়ীদের হিসাবপত্র ঠিক রাখা দরকার। না হলে হঠাৎ কোনো গোলমাল হতে পারে। বিশেষ কোনো কারণে দিনটি গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।  

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসা ক্ষেত্রে ব্যস্ত থাকতে হতে পারে। ভ্রমণ শুভ হবে। অশুভ গ্রহের প্রভাবে যে কোনো ক্ষতি বা পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। বিভিন্ন বিষয়ে আর্থিক ব্যয় বেশি হতে পারে।  

কর্কট: ২১ জুন - ২০ জুলাই

নিজের মর্যাদা রক্ষার জন্য কোনো ত্যাগ স্বীকার করতে হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকবেন। কোনো সন্তানের চাকরিতে যোগদান হতে পারে।  

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট

সাহিত্যিকের কোনো গ্রন্থ সমাদৃত হবে ও সম্মান বাড়বে। স্বাস্থ্য গোলমাল করবে। পরিকল্পনা অনুযায়ী কাজে সাফল্য আসবে। মাথা কিংবা পায়ে কোনো কষ্ট দেখা দিলে দ্রুত প্রতিকারের ব্যবস্থা নেবেন।  

কন্যা:  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

স্বেচ্ছা বিবাহে এখন রাজি না হওয়াই সমীচীন। বাড়ি-ঘর তৈরি অথবা কেনাকাটা আগে আইনের দিকটা ভালো করে দেখে নেবেন। বিপদে পড়ার আশঙ্কা আছে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

চাকরিক্ষেত্রে সুনাম বাড়লেও এখনই পদোন্নতির যোগ নেই। কেনা-বেচা ব্যবসায় লাভের সম্ভাবনা। পারিবারিক ক্ষেত্রে অন্যের শত্রুতা সম্পর্কে সাবধান।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

নিজের কোনো যোগ্যতার স্বীকৃতি পেতে পারেন। বিশিষ্টজনের সঙ্গ আনন্দ দিতে পারে। মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা শুভ ফল আসতে পারে। স্থাবর বা অস্থাবর সম্পত্তির জন্য অশান্তি দেখা দিতে পারে।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

ভ্রমণ ব্যবসায়ও আর্থিক লাভের সুযোগ রয়েছে। ব্যবসার অর্থ বিনিয়োগের সুফল পাওয়ার সম্ভাবনা। কোনো নারীর দ্বারা আর্থিক উন্নতির যোগ রয়েছে।  

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

পরদুঃখকাতরতা ও উদারতা অনেক সময় আপনার ক্ষতির কারণ হবে। বেসরকারি চাকরিক্ষেত্রে পদোন্নতির ঈঙ্গিত আছে। মাঝে মাঝে নির্জনতা ভালো লাগবে।

কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

নতুন উদ্যোগ শুরু করার পরিকল্পনা করতে পারেন। যানবাহন চালকদের সতর্কতা অবলম্বন দরকার এমনকি রাস্তায় চলাফেরার সময়ও সতর্ক থাকবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

স্ত্রী সহানুভূতি লাভ করবেন। নিজেকে সংযত রাখবেন। চাকরিক্ষেত্রে অস্থিরতা দেখা দিতে পারে। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ হবে।  

বাংলাদেশ সময়: ০৭৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa