ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

রাশিফল

বন্ধুর কারণে সমস্যায় পড়বেন মকর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
বন্ধুর কারণে সমস্যায় পড়বেন মকর

আজ ৩০ জানুয়ারি ২০২৩, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: মেষ রাশির জাতকরা আত্মবিশ্বাস ও দক্ষতার জোরে পরিস্থিতি ভালো রাখার চেষ্টা করে যাবেন। সম্পত্তি সংক্রান্ত কোনও মামলা আটকে থাকলে তাতে মনোনিবেশ করুন। বাইরের লোক ও বন্ধুদের পরামর্শ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। তাই তাদের কথায় বিশ্বাস করবেন না। নিজের সিদ্ধান্তকে গুরুত্ব দিন।

বৃষ: বৃষ রাশির জাতকরা আজ নিজের অধিকাংশ সময় বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জার কাজ ও কেনাকাটায় ব্যস্ত থাকবেন। কোনও প্রকল্পে নিজের ইচ্ছানুযায়ী সাফল্য লাভ না করলে পড়ুয়ারা হতাশ হয়ে পড়তে পারেন। তাই চেষ্টা করে যেতে হবে। ব্যয় করার সময় বাজেটের হিসাব মাথায় রাখুন।

মিথুন: মিথুন রাশির জাতকরা চেষ্টা করলে ভাগ্যের উন্নতি হবে। ইতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন ব্যক্তিদের সঙ্গে নিজের পরিচিতি বজায় রাখুন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। আজ নিজের অধিকাংশ সময় বাইরের গতিবিধি ও মার্কেটিং সংক্রান্ত কাজে ব্যয় করবেন।

কর্কট: আজ কর্কট রাশির জাতকদের বাড়িতে কোনও বিশেষ আত্মীয়ের আগমন ঘটে পারে। তাই নিজের কাজে মনোনিবেশ করুন। বাচ্চাদের বন্ধু ও বাড়িতে তাদের গতিবিধির ওপর নজর রাখুন। ব্যবসায় বড়সড় উন্নতি দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে বিনোদনে সময় কাটাবেন। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্যের ওপর প্রভাব পড়বে।

সিংহ:  আজ সিংহ রাশির জাতকদের যোগ্যতা প্রকাশ্যে আসবে। তাই সবার চিন্তা করবেন না। কেবল নিজের কাজে মনোনিবেশ করুন। কোনও সাফল্য লাভ করলে সবাই আপনার পক্ষে আসবে। মাঝেমধ্যে মন বিচলিত হতে পারে। তাই নিজের মস্তিষ্কে নিয়ন্ত্রণ রাখা অত্যন্ত জরুরি।  

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য দিনটি আনন্দের হবে।  ফলে ব্যস্ত থাকবেন। ব্যক্তিত্ব উন্নতির চেষ্টা করবেন। সন্তানের কোনও সুসংবাদ পেতে পারেন। প্রতিদ্বন্দ্বীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। তাই ছোটখাটো বিষয়কে এড়িয়ে যাবেন না। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা:  তুলা রাশির জাতকরা আজ ভাগ্যকে অনুকূলে পাবেন। যে কাজ হাতে নেবেন, তা-ই সঠিক ভাবে পূর্ণ হবে। ফলে আত্মবিশ্বাস বাড়বে। পড়ুয়ারা পরিশ্রম অনুযায়ী সাফল্য লাভ করতে পারেন। আর্থিক কাজকর্মের সময়ে হিসাবে যাতে কোনও গরমিল না-হয়, সেদিকে লক্ষ্য় রাখতে হবে। কোনও দলিলে হস্তাক্ষরের আগে ভালোভাবে পড়ে নিন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকদের পরিবারে শুভ কাজের আয়োজন হতে পারে। ধর্মীয় যাত্রা সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ ও রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা হচে পারে।

ধনু: ধনু রাশির জাতকরা আজ নিদের আর্থিক পরিকল্পনা কার্যকরী করতে পারেন, এটিই সঠিক সময়। তাই চেষ্টা করে যান এবং সাফল্য লাভ করুন। লগ্নি সংক্রান্ত কাজের জন্য ভালো সময়। সামাজিক কাজে নিঃস্বার্থ যোগদান করবেন।

মকর: মকর রাশির জাতকদের প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক লাভজনক প্রমাণিত হবে। তাদের সঙ্গে সময় কাটালে ও সামাজিক কাজে অংশগ্রহণ করলে আপনার ব্যক্তিত্ব উন্নত হতে পারে। আটকে থাকা অধিকাংশ কাজ পূর্ণ হবে। কিছু বন্ধুর কারণে সমস্যায় জড়াতে পারেন। তাই তাদের কথায় বিশ্বাস করবেন না। দক্ষতার ভিত্তিতে সব সিদ্ধান্ত নিন।

কুম্ভ:  কুম্ভ রাশির জাতকরা অন্যের চিন্তা করবেন না। নিজের ইচ্ছানুযায়ী কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। ফলে অবশ্যই সাফল্য লাভ করবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করুন। নেতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন ব্যক্তি আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারেন। বড়দের পরামর্শ শুনুন।

মীন: মীন রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। আটকে থাকা জমি-সম্পত্তির লেনদেনেও সাফল্য লাভ করতে পারেন। কোনও বিশেষ মানুষের সঙ্গে দেখা হবে যার ফলে মনে আনন্দ থাকবে। মনের মধ্যে কিছু অপ্রত্যাশিত সম্ভাবনা থাকবে। নিজের স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।