ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রোগীদের ফ্রি কনসাল্টেশন সুবিধা দেবে মেডিফ্লাই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
রোগীদের ফ্রি কনসাল্টেশন সুবিধা দেবে মেডিফ্লাই

ঢাকা: রোগীদের বিশ্বমানের সেবা-পরামর্শ নিশ্চিতে ফ্রি কনসাল্টেশন সুবিধা দেবে মেডিফ্লাই। এই উদ্যোগের অংশ হিসেবে ঢাকায় আসছেন থাইল্যান্ডের বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত দুইজন চিকিৎসক।

 

শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত গুলশানে অবস্থিত মেডিফ্লাইয়ের প্রধান কার্যালয়ে রোগীরা ফেইস-টু-ফেইস ফ্রি কনসাল্টেশন সুবিধা নিতে পারবেন।  

থাইল্যান্ডের অ্যাওয়ার্ড বিজয়ী হাসপাতাল বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের স্তন-ক্যানসার সার্জারি বিশেষজ্ঞ পিয়াওয়ান কেনসাকো এবং মেডিসিন কার্ডিওলজি (হার্ট) বিশেষজ্ঞ পিয়াচাট পিপাতপংসপোন সরাসরি রোগীদের স্বাস্থ্যসেবা দেবেন।  

উভয় চিকিৎসকই আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত। অ্যাপয়েন্টমেন্ট নেওয়া যাবে https://forms.gle/d48ULnERCLmagiFZA লিংক থেকে।   

মেডিফ্লাই বাংলাদেশভিত্তিক মেডিকেল ট্যুরিজম সুবিধাপ্রদানকারী সংস্থা। বিদেশে চিকিৎসা প্রত্যাশীদের ডক্টর অ্যাপয়েন্টমেন্ট থেকে শুরু করে এয়ারটিকিট ও হোটেল বুকিং পর্যন্ত যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করতে সংস্থাটি সাহায্য করে। মেডিফ্লাই একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যারা থাইল্যান্ডের অ্যাওয়ার্ড বিজয়ী হাসপাতাল বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের সঙ্গে সরাসরি কাজ করে। বিদেশে চিকিৎসাপ্রত্যাশীদের ঝামেলামুক্ত ভ্রমণ নিশ্চিত করাই সংস্থাটির মূল লক্ষ্য।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।