ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ঘাড়ে স্ক্রু লাগানোর কথা বলে নেওয়া টাকা ফিরিয়ে দিলেন ডা. পীযুষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
ঘাড়ে স্ক্রু লাগানোর কথা বলে নেওয়া টাকা ফিরিয়ে দিলেন ডা. পীযুষ

ঢাকা: রোগীর ঘাড়ে স্ক্রু লাগানো কথা বলে নেওয়া সেই ৩৫ হাজার টাকা ফিরিয়ে দিয়েছেন নিউরোসার্জারির সহযোগী অধ্যাপক ডা. পীযুষ কান্তি মিত্র। তবে এ বিষয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সেই কমিটির রিপোর্ট হাতে পেলে কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

জানা গেছে, শনিবার (১০ সেপ্টেম্বর) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে  রোগী দেলোয়ার হোসেনের ছেলে শেখ আজিজুল হাকিমের কাছে টাকাটা ফিরিয়ে দেন ডা. পীযুষ কান্তি মিত্র।

আজিজুল হাকিম জানান, চিকিৎসক পীযূষ তাদের বাসায় গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে কথা বলেছেন। তাদের কাছে দুঃখ প্রকাশ করেছেন। পরে  শনিবার পুরো ৩৫ হাজার টাকাই তিনি ফিরিয়ে দিয়েছেন।

ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. অসিত চন্দ্র সরকার জানান, রোগীর ছেলের কাছে টাকাটা ফেরত দিয়েছেন ডা. পীযুষ। তাদের অভিযোগ প্রত্যাহার করে একটি কাগজে সই নিয়ে টাকাটা রোগীর ছেলের হাতে দিয়েছেন ডা. পীযুষ। তবে, এ ব্যাপারে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি  হয়েছে। কমিটির রিপোর্টের পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও জানান, আমাদের পক্ষ থেকে একটি সুপারিশনামা দেওয়া হবে বিস্তারিত বিবরণ তুলে। তবে টাকাটা ওনার সেদিনই ফেরত দেওয়া উচিত ছিল।

এ ব্যাপারে অভিযুক্ত চিকিৎসক পিযুষ কান্তির সঙ্গে মোবাইলে কথা হলে তিনি জানান, টাকাটা ফেরত দিতে আমার খুব বেগ পেতে হয়েছে। এই বলে লাইনটি কেটে দেন তিনি।

এদিকে ঢামেক হাসপাতালের  পরিচালক ব্রি.জেনারেল মো. নাজমুল হক জানান, এ বিষয়ে যেহেতু একটি তদন্ত কমিটি হয়েছে তাই এখন আর কিছু বলতে চাচ্ছি না। তদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: ঢামেকে রোগীর ঘাড়ে স্ক্রু না লাগিয়েই নিল ৩৫ হাজার টাকা!

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।