ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

জাতীয় শোক দিবস উপলক্ষে বার্ন ইনস্টিটিউটে ফ্রি চিকিৎসা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
জাতীয় শোক দিবস উপলক্ষে বার্ন ইনস্টিটিউটে ফ্রি চিকিৎসা শুরু

ঢাকা: শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে জাতীয় শোক দিবস উপলক্ষে সাত দিনব্যাপী রোগিদের বিনামূল্যে চিকিৎসার সেবা কার্যক্রম শুরু করেছে। শনিবার (১৩ আগস্ট) বার্ন ইনস্টিটিউটের আউটডোরের দ্বিতীয় তলায় ১৫  আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রোগিদের বিনামূল্যে চিকিৎসার কার্যক্রম শুরু করেন প্রতিষ্ঠানটির সমন্বয়কারী ডা. সমন্ত লাল সেন।

তিনি বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আজ (১৩ আগস্ট) থেকে আউটডোরে শুরু হয়েছে ৭ দিনব্যাপী রোগীদের ফ্রি চিকিৎসা। আমি নিজেই সকাল থেকে দুপুর পর্যন্ত রোগী দেখেছি।

এছাড়া ঠোঁট কাটাসহ অন্যান্য দগ্ধ রোগীদের চিকিৎসা দেওয়া হবে বিনামূল্যে। এই সাত দিন রোগীদের ফ্রি চিকিৎসার জন্য সাতজন অভিজ্ঞ চিকিৎসকের নাম দিয়ে রোস্টার তৈরি করা হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন বার্ন ইনস্টিটিউট। মাসব্যাপী থাকছে কালো  ব্যাচ ধারণ ও ১৫ আগস্টে থাকবে নানা রকম কর্মসূচিসহ রোগীদের দেওয়া হবে উন্নত মানের খাবার।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa