ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে নতুন আক্রান্ত ৪৪৫, মৃত্যু ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
সিলেটে নতুন আক্রান্ত ৪৪৫, মৃত্যু ২

সিলেট: সিলেটে প্রতিদিন ভাঙছে করোনা আক্রান্তের রেকর্ড। বিভাগে আক্রান্ত বেড়ে ২৮ দশমিক ৩৪ শতাংশে পৌঁছেছে।

গত ৫ মাসে করোনায় আক্রান্তের দিক থেকে সর্বোচ্চ রেকর্ড এটি।

স্বাস্থ্য অধিদফতরের তথ্যমতে, ২৪ ঘণ্টায় বিভাগে ১ হাজার ৫৭০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৪৪৫ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২৯৯ জন, সুনামগঞ্জে ২১, হবিগঞ্জে ৪৯ ও মৌলভীবাজারে ৭৬ জন রয়েছেন।

২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৮৯ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ৯৯৪ জন, সুনামগঞ্জে ৭৫, মৌলভীবাজারে ৭২ ও হবিগঞ্জে ৪৮ জন।

সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৭ হাজার ১৪১ জনে। এরমধ্যে সিলেট জেলায় ৩৫ হাজার ৪৫৭ জন, সুনামগঞ্জে ৬ হাজার ৩৩৮, হবিগঞ্জে ৬ হাজার ৮৪৭ এবং মৌলভীবাজারে ৮ হাজার ৪৯৯ জন রয়েছেন।

বর্তমানে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮ জনে। এরমধ্যে সিলেট জেলায় ৯১, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৮ জন চিকিৎসা নিচ্ছেন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬১ জন। এমরধ্যে সিলেট জেলায় ১১ ও হবিগঞ্জে ৫০ জন সুস্থ হয়েছেন। এ যাবত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৫০ হাজার ৩৪৯ জন। যার মধ্যে সিলেটে ৩১ হাজার ৮৬৪ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১৫৩, হবিগঞ্জে ৪ হাজার ১৪৮ এবং মৌলভীবাজারে ৭ হাজার ৪৯১ জন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa