ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

করোনায় নারায়ণগঞ্জে আবারও ১দিনে শতাধিক আক্রান্ত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
করোনায় নারায়ণগঞ্জে আবারও ১দিনে শতাধিক আক্রান্ত 

নারায়ণগঞ্জ: দীর্ঘ ৫ মাস পর নারায়ণগঞ্জে আবারও একদিনে শতাধিক করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে ১০৩ জন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেন জেলা করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পারসন ডা. সাখাওয়াত হোসেন।

এর আগে, গত বছরের ২৭ আগস্ট সর্বশেষ একদিনে ১০৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত শনাক্ত করা হয়। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০৩ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ৫০ জন, সদর উপজেলায় ২১ জন, রূপগঞ্জ উপজেলায় ১৪ জন, সোনারগাঁ উপজেলায় ১১, বন্দর উপজেলায় ৬ জন ও আড়াইহাজার উপজেলায় ১ জন শনাক্ত হয়েছে।

জেলা করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পারসন ডা. সাখাওয়াত হোসেন জানান, আক্রান্ত অল্প কিছু দিনে খুব দ্রুত বেড়েছে। অবস্থা ভালোর দিকে যাচ্ছে না। আক্রান্তদের মধ্যে কারো ওমিক্রন ধরন রয়েছে কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আমরা স্যাম্পল রেখেছি, সেটা সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে নিয়ে যাবে এবং পরীক্ষা করবে। তারপর আমরা জানাতে পারবো এই আক্রান্তদের মধ্যে কেউ ওমিক্রনে আক্রান্ত আছেন কিনা।

তিনি আরও বলেন, আপনারা (নারায়ণগঞ্জবাসী) এখনি যদি সতর্ক না হন এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল না করেন তাহলে হয়তো আবারও সেই ভয়াবহ পরিস্থিতির দিকে যেতে হতে পারে আমাদের।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa