ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

লঞ্চে আগুন: শেবাচিমে পৌঁছেছেন ৭ চিকিৎসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
লঞ্চে আগুন: শেবাচিমে পৌঁছেছেন ৭ চিকিৎসক

বরিশাল: ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধদের চিকিৎসা দিতে মেডিক্যাল টিমের ৭ সদস্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে এসে পৌঁছেছেন।

শনিবার (২৫ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম।

তিনি জানান, ওই ৭ চিকিৎসক রাতেই বরিশালে এসে পৌঁছেছেন এবং হাসপাতালে রোগীদের সেবা প্রদান কার্যক্রমও শুরু করেছেন। তারা হলেন- শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক (প্লাস্টিক সার্জারি) ডা. নুরুল আলম, ডা. মাসরুর উর রহমান, রেজিষ্ট্রার ডা. মোরশেদ কামাল, ফেস বি রেসিডেন্ট ডা. মৃদুল কান্তি সরকার, ডা. শাওন বিন রহমান এবং ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ডা. আল মোনতাসির বিল্লাহ ও ডা. ইসতিয়াক সুলতান।

উল্লেখ্য বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী যাত্রীবাহী অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন সংলগ্ন সুগন্ধা নদীতে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টা পর্যন্ত ৩৭ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫,২০২১
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।