ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

বেনাপোলে বিএনপির পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা চালু

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
বেনাপোলে বিএনপির পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা চালু ...

বেনাপোল (যশোর): বেনাপোল ও শার্শায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তির পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) দুপুর থেকে এ ফ্রি অক্সিজেন সেবা পাওয়া যাবে বলে নিশ্চিত করেন জেলা ছাত্র দলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও শার্শা উপজেলা যুবদলের আহ্বায়ক প্রার্থী ইমদাদুল হক ইমদাদ।

তিনি জানান, মহামারী করোনা ভাইরাসের মধ্যে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। প্রাথমিক পর্যায়ে ১০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এ সেবা দান কর্মসূচি চালু করা হয়েছে। ইতোমধ্যে এ ১০টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে আটটি শার্শা উপজেলার আটটি ইউনিয়নে পাঠানো হয়েছে। আর দুটি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর এলাকার মানুষের জন্য রাখা হয়েছে। পরবর্তী আরো কিছু অক্সিজেন সিলিন্ডার আনা হবে। এছাড়া কারো অক্সিজেনের প্রয়োজন হলে তাদের সঙ্গে যোগাযোগ করলে নিদিষ্ট জায়গায় অক্সিজেন পৌঁছে দেওয়া হবে। করোনাকালীন অক্সিজেন সেবা ২৪ ঘণ্টা চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa