ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

টিকা নিয়েও করোনা আক্রান্ত সাবেক এমপি চয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
টিকা নিয়েও করোনা আক্রান্ত সাবেক এমপি চয়ন চয়ন ইসলাম

সিরাজগঞ্জ: প্রতিষেধক টিকা নেওয়ার এক মাস ছয়দিন পর করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম।  

মঙ্গলবার (২৩ মার্চ) রাতে যুবলীগের কেন্দ্রীয় সদস্য আসাদুল্লাহ তুষার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এদিন সকাল থেকে চয়ন ইসলাম ঢাকার বনানীর বাসায় আইসোলেশনে রয়েছেন।  

আসাদুল্লাহ তুষার বলেন, শাহজাদপুরে টানা কয়েকদিন কর্মসূচিতে অংশ নিয়ে ঢাকায় ফিরেছেন চয়ন ইসলাম। এ কারণে করোনার উপসর্গ না থাকলেও কোভিড-১৯ পরীক্ষা করান তিনি। সোমবার (২২ মার্চ) তার শরীরে করোনা শনাক্ত হয়। ওই দিনই দ্বিতীয় দফায় পরীক্ষা করেন তিনি। মঙ্গলবার দ্বিতীয় দফাতেও করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে গত ১৫ ফেব্রুয়ারি স্ত্রী লিলি ইসলামসহ করোনার টিকা নিয়েছিলেন চয়ন ইসলাম।  

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর ) আসনের দু’বারের সংসদ সদস্য চয়ন ইসলাম সর্বশেষ কেন্দ্রীয় যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেন। এর আগে যুবলীগের ভাইস চেয়ারম্যান হিসেবে ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদেও দায়িত্ব পালন করেছেন তিনি।  

আগামী ২৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় দিনভর বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন চয়ন ইসলাম। ঢাকায় ফিরেই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।  

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad