ঢাকা, সোমবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৫ জুন ২০২৩, ১৬ জিলকদ ১৪৪৪

স্বাস্থ্য

ময়মনসিংহে দুই দাবিতে সরকারি হাসপাতালে সেবা বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ময়মনসিংহে দুই দাবিতে সরকারি হাসপাতালে সেবা বন্ধ

ময়মনসিংহ: জামালপুরে চিকিৎসকদের ওপর হামলাকারীদের বিচার এবং চিকিৎসক সুরক্ষা আইন দ্রুত বাস্তবায়ন করার দাবিতে ময়মনসিংহের সব সরকারি হাসপাতালে সেবা দেওয়া বন্ধ রেখেছেন চিকিৎসকরা। তবে জরুরি বিভাগ চালু রয়েছে।

মঙ্গলবারও জেলায় একই দাবিতে প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখেন চিকিৎসকরা। জেলা বিএমএ-এর আহ্বানে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তারা।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বিএমএ ময়মনসিংহ শাখার সভাপতি মতিউর রহমান ভূইয়া জানান, আজ বিকেল পর্যন্ত আমাদের এ কর্মসূচি চলবে। জামালপুরে চিকিৎসকদের ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। একই সাথে চিকিৎসকদের সুরক্ষার বিষয়টিও নিশ্চিত করতে হবে। নতুবা আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

গত শুক্রবার অসুস্থ এক নারীর মৃত্যুকে কেন্দ্র করে জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে বহিরাগতদের হামলা, ভাঙচুর, মেডিকেল অফিসারকে মারধর এবং বহিরাগত ও ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে সংঘর্ষের সময় এক স্বাস্থ্য কর্মকর্তাকে নির্যাতনের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
একে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa