ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে নাটোরে অবস্থিত আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে সর্বসাধারণের জন্য ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে।  দিনব্যাপী এই আয়োজনে প্রায় ৫ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়।



নাটোর সদরের চাঁদপুরে আমজাদ খান চৌধুরী মোমোরিয়াল হাসপাতালে বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফ্রি এই মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, মহান বিজয় দিবসের দিন প্রাণ-আরএফএল গ্রুপ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাধারণ মানুষের জন্য এই ক্যাম্পের আয়োজন করে। ক্যাম্পে সব শ্রেণীর মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে।  

আগামীতে এই ধরনের কার্যক্রম আরও অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান।

আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের সমন্বয়কারী ডা. রাজিব উল ইসলাম বলেন, বিজয় দিবস উপলক্ষে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে সব ধরনের প্যাথলোজিক্যাল টেস্টে ৩২ শতাংশ ছাড় দেওয়া হয়।  

এছাড়া ইউরিন, ডায়বেটিস ও ’হেপাটাইটিস বি’ এই তিনটি পরীক্ষা বিনামূল্যে করা হয়।

শিশু, মেডিসিন, নিউরোলজি, নাক কান গলা, ইউরোলজি, গাইনি বিশেষজ্ঞসহ ১০ জন ডাক্তার এই মেডিক্যাল ক্যাম্পে রোগী দেখার কাজে নিয়োজিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।