ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

হাম-রুবেলা ক্যাম্পেইন বন্ধের উদ্দেশ্যে কর্মবিরতি ঘোষণার নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট                  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
হাম-রুবেলা ক্যাম্পেইন বন্ধের উদ্দেশ্যে কর্মবিরতি ঘোষণার নিন্দা হাম-রুবেলা ক্যাম্পেইন বন্ধের উদ্দেশ্যে কর্মবিরতির ঘোষণার নিন্দা

ঢাকা: আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া হাম-রুবেলা ক্যাম্পেইন বন্ধের উদ্দেশ্যে কর্মবিরতিতে যাওয়ার ঘোষণায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন।

রোববার (২২ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তি বলা হয়, সম্প্রতি বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের নাম ব্যবহার করে আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া হাম-রুবেলা ক্যাম্পেইন বন্ধের উদ্দেশ্যে কর্মবিরতিতে যাওয়ার ঘোষণায়  তীব্র নিন্দা জানাচ্ছে ‘বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদ’।

আমরা সুস্পষ্টভাবে জানাতে চাই, সভাপতি এনায়েত রাব্বি লিটন এবং সাধারণ সম্পাদক মো. জাকারিয়া হোসেনের নেতৃত্বে পরিচালিত বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন হচ্ছে বাংলাদেশে কর্মরত স্বাস্থ্য সহকারীদের দ্বারা নির্বাচিত একমাত্র বৈধ্য সংগঠন।

বিবৃতিতে আরও বলা হয়, আমাদের যৌক্তিক দাবি পূরণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের আশ্বাস এবং তা বাস্তবায়নের প্রক্রিয়া শুরু হওয়ার প্রেক্ষিতে করোনা অতিমারিকালে জনস্বাস্থ্য হুমকিতে পড়ে, এমন কোনো কার্যক্রম গ্রহণ করবো না এবং কোনো কার্যক্রমে অংশগ্রহণেও বিরত থাকবো। বৈশ্বিক মহামারিকালে জনস্বাস্থ্যবিষয়ক সকল কার্যক্রম বিশেষ করে ইপিআই, ও করোনাসহ অনান্য টিকা কার্যক্রম যথাযথভাবে চালিয়ে নিতে আমরা বদ্ধ পরিকর।

বাংলাদেশ সময়: ০৬০২ ঘন্টা, নভেম্বর ২৩, ২০২০
আরকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।