ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

গাজী মেডিক্যালে ১০ অসচ্ছল রোগীর ফ্রি অপারেশন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
গাজী মেডিক্যালে ১০ অসচ্ছল রোগীর ফ্রি অপারেশন অপারেশন থিয়েটারে চিকিৎসকরা।

খুলনা: খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে আর্থিক দিক থেকে অসচ্ছল ১০ রোগীকে ফ্রি অপারেশন করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের এক ঝাঁক নিবেদিত প্রাণ চিকিৎসক এ অপারেশনগুলো সম্পন্ন করেন।

অপারেশন শেষে গাজী মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. গাজী মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, গরিব ও অসহায় ১০ রোগীকে গাজী মেডিক্যালে বিনামূল্যে অপারেশন করা হয়েছে। এর মধ্যে ৩ জনের পিত্ত পাথর (ল্যাপারস্কপি), ২ জনের অ্যাপেন্ডিক্স, ১ জনের হার্নিয়া, ১ জনের হাইড্রোসিল, ১ জনের নাভির টিউমার ও ২ জনের লাইপোমা। এ কাজে আমি ছাড়াও ছিলেন এনেসথেটিস্ট ডা. ইকবাল কবির রাজু, ডা. স্বপন ও  ডা. কাঞ্চন সূত্রধর। এদিকে ফ্রি অপারেশনের পর রোগী ও তাদের স্বজনদের মুখে হাসি ফুটেছে।

স্বজনরা বলেন, টাকার অভাবে আমাদের পক্ষে চিকিৎসা করানো কঠিন ব্যাপার ছিল। ধার কর্জ ছাড়া অপারেশন করানো কোনোভাবে সম্ভব ছিলো না। কিন্তু গাজী মেডিক্যাল এই অপারেশনগুলো বিনামূল্যে করেছে। এজন্য তাদেরকে ধন্যবাদ জানানোর ভাষা আমাদের নেই।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।