ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বাসা থেকে বের হওয়ার আগে মাস্ক পরার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
বাসা থেকে বের হওয়ার আগে মাস্ক পরার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় বাসা থেকে বের হওয়ার আগে সবাইকে মাস্ক পরার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে সাধারণ আলোচনায় অংশ নিয়ে দেওয়া বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

 

এ সময় ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া অধিবেশনে সভাপতিত্ব করেন। এর আগে গত সোমবার (০৯ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতাকে সম্মান জানাতে ১৪৭ বিধিতে এ সাধারণ আলোচনার প্রস্তাব উত্থাপন করেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, আমরা করোনা মোকাবিলায় সক্ষম হয়েছি। আমাদের দেশে জনঘনত্ব এতো বেশি কিন্তু তারপরেও বিশ্বের সব দেশের মধ্যে বাংলাদেশে করোনায় মৃত্যুর হার সবচেয়ে কম। এই সক্ষমতার ধারাবাহিকতা আমরা ধরে রাখবো। যেহেতু আমাদের দেশে করোনা সংক্রমণ চলছে, সারাবিশ্ব আজ করোনা সংক্রমণে বিপর্যস্ত। তাই আমি সকলকে বলবো আপনারা বাসা থেকে বের হওয়ার আগে মাস্ক পরে বের হবেন। সবাই সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

বাংলাদেশ সময়: ০২৩৮, নভেম্বর ১৩, ২০২০
এসকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।