ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মিরপুরে প্রতিবন্ধীদের জন্য ফ্রি হেয়ারিং ক্যাম্প

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
মিরপুরে প্রতিবন্ধীদের জন্য ফ্রি হেয়ারিং ক্যাম্প মিরপুরে প্রতিবন্ধীদের জন্য ফ্রি হেয়ারিং ক্যাম্প অনুষ্ঠিত

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে বিশেষ হেয়ারিং ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে দিনব্যাপী এ ক্যাম্পের শুভ উদ্বোধন করেন মিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহা. সেলিম হোসেন ফরাজী।

ডিজঅ্যাবল্ডরিহ্যাবিলিটেশন অ্যান্ড রিসার্চ অ্যাসোসিয়েশন’র (ডিআরআরএ) আয়োজনে লিলিয়ানা ফন্ডস, দি নেদারল্যান্ডস এর সহযোগিতায় ও জনসেবা স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার সার্বিক সহযোগিতায় মিরপুর উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জনসেবা স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আতিয়ার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ও নাক, কান ও গলা বিভাগের বিভাগীয় প্রধান ডা. জুলফিকার হায়দার, মিরপুর প্রেসক্লাবের সহ সভাপতি কাঞ্চন কুমার, ডিজঅ্যাবল্ডরিহ্যাবিলিটেশন অ্যান্ড রিসার্চ অ্যাসোসিয়েশন’র (ডিআরআরএ) কর্মকর্তা ডা. দেবাশীষ দাস, প্রতিবন্ধী বিষয়ক প্রকল্পের সুপারভাইজার আল-আমিন, হাফিজ আল মামুন, জনসেবা স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার সিএইচডিআরপি মজিবর রহমান প্রমুখ।

দিনব্যাপী বিনামূল্যে এ চিকিৎসা ক্যাম্পে প্রায় ৮৫ জন শ্রবণ প্রতিবন্ধীদের চিকিৎসাসেবা দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।