ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শান্তির জন্য শেখ হাসিনাকে আবারও বিজয়ী করবে মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
শান্তির জন্য শেখ হাসিনাকে আবারও বিজয়ী করবে মানুষ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়ন ও শান্তির জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করবে এদেশের জনগণ। 

খালেদা জিয়ার দল ক্ষমতায় এসে উন্নয়নের নামে দেশে মানুষকে ডুবিয়েছে, দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। তাদের আমলে জঙ্গিবাদের উত্থান হয়েছে, হাওয়া ভবন সৃষ্টি করে লুটপাট করেছে।

আর শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে শান্তি আর উন্নয়নের নজির সৃষ্টি হয়েছে, যোগ করেন মন্ত্রী।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি উদ্বোধন শেষে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

তিনি এসময় বলেন, শেখ হাসিনা সারা বিশ্বের কাছে এখন আইডলে পরিণত হয়েছেন। তিনি মায়ের মমতা দিয়ে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছেন। এ কারণে তিনি মাদার অব হিউম্যানিটি নেত্রী হিসেবে সম্মানিত হয়েছেন।

আইএইচটি চত্বরে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডা. মো. শরিফুল ইসলাম।  

এসময় আরো বক্তব্য রাখেন-শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের
চেয়ারম্যান লায়লা নাসিম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও গান্ধাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম প্রমুখ। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে মন্ত্রী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত দৃষ্টি নন্দন স্থাপনা শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি উদ্বোধন করেন। এতে ব্যয় হয়েছে প্রায় ৩০ কোটি টাকা। কাজীপুরসহ বিভিন্ন অঞ্চলের মানুষ দুপুর ১২টা থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল নিয়ে এ উদ্বোধনী অনুষ্ঠানে আসেন।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।