ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

মৌলভীবাজারে ফ্রি চক্ষুশিবিরে ভিড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
মৌলভীবাজারে ফ্রি চক্ষুশিবিরে ভিড় মৌলভীবাজারে ফ্রি চক্ষুশিবির কার্যক্রম, ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারে পৌরসভার সাবেক চেয়ারম্যান, শিক্ষানুরাগী আলহাজ সাজ্জাদুর ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) সাজ্জাদুর রহমানের অষ্টম মৃত্যুবার্ষিকীতে পৌর এলাকার ধরকাপনে দিনব্যাপী চলে এই ফ্রি চক্ষুশিবির কার্যক্রম। জেলার বিএনএসবি চক্ষু হাসপাতাল এতে সার্বিক সহযোগিতা করে।

এ সময় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শিশু, নারীসহ বিভিন্ন বয়সী হাজারো অসহায় গরিব সাধারণ মানুষকে চোখের ছানিপড়া, অস্ত্রোপচার, বিনামূল্যে ওষুধ ও চশমা সরবরাহসহ চোখের যাবতীয় চিকিৎসা সেবা দেওয়া হয়। ঠাণ্ডা আবহাওয়া আর বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই বিভিন্ন বয়সীরা এখানে এসে ফ্রি চিকিৎসা সেবা নিয়েছেন।
 
মৌলভীবাজার পৌরসভা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দানিয়েল-এর পরিচালনায় ফ্রি চক্ষুশিবির উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ ফজলুর রহমান, সাবেক সাংসদ হোসনে আরা ওয়াহেদ প্রমুখ।
 
বক্তারা বলেন, সাজ্জাদুর রহমান ছিলেন একজন সৎ ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। তিনি মৌলভীবাজার পৌসভার চেয়ারম্যান থাকাকালে অত্যন্ত পরিচ্ছন্নভাবে পৌরসভা পরিচালনা করে গেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
বিবিবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।