ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেট ওসমানী হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, মার্চ ৪, ২০১৭
সিলেট ওসমানী হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি

সিলেট: বগুড়ার তিন ইন্টার্ন চিকিৎসককে শাস্তির প্রতিবাদে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মবিরতি দিয়ে ধর্মঘট পালন করছেন ইন্টার্ন চিকিৎসকরা।

এতে দুর্ভোগে পড়েছেন সেবা নিতে আসা রোগী ও স্বজনরা। সকাল থেকে বিভিন্ন ওয়ার্ডে রোগীরা চিকিৎসা পাচ্ছেন না বলে অভিযোগ করেন তারা।

শনিবার (০৪মার্চ) সকাল থেকে দুই দফা দাবিতে ৭২ ঘণ্টার কর্মবিরতি পালন অব্যাহত রয়েছে।

ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মুশফিকুজ্জামান আকন্দ রাফি বলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চার ইন্টার্ন চিকিৎসকদের শাস্তি প্রত্যাহার করে তাদের নিজেদের কর্মস্থলে বহাল রাখা এবং ইন্টার্ন চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করতে তারা কর্মবিরতি দিয়ে ধর্মঘটে নেমেছেন।

দাবি আদায় না হওয়ার পর্যন্ত কাজে যোগ দেবেন না বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. রাফি। একই দাবিতে দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে তারা মানববন্ধন করেছেন বলেও জানান তিনি।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায় বাংলানিউজকে বলেন, ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহারে আলোচনা অব্যাহত রয়েছে। এছাড়া জরুরি বিভাগের সেবা অব্যাহত রয়েছে। হাসপাতালের চিকিৎসা সেবা যাতে বিঘ্নিত না হয় সে চেষ্টাও করে যাচ্ছেন তারা।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৭
এনইউ/এএটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।