ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

স্বাস্থ্য

বিএসএমএমইউ’র সেকশন অফিসার মনিরুলের স্মরণে সভা

স্বাস্থ্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
বিএসএমএমইউ’র সেকশন অফিসার মনিরুলের স্মরণে সভা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রয়াত সেকশন অফিসার মো. মনিরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে (বাদ জোহর) বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশন তার স্মরণে সভার আয়োজন করে।

স্মরণ সভায় অংশ নিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেন, ব্যস্ততার মধ্যেও প্রতিটি মানুষের উচি‍ৎ মৃত্যুর কথা মনে রাখা- ভালো কাজ করা।

মনিরুল ইসলাম ছিলেন নম্র এবং ভদ্র। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রশাসন মনিরুল ইসলামের পরিবারের পাশে থাকবে।

স্মরণসভায় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, উপ-রেজিস্ট্রার মো. আব্দুল আলীম, নার্সিং সুপারিনটেনডেন্ট অব হাসপাতাল শান্তনা রানী দাস, সেকশন অফিসার ও পিএস টু ভাইস-চ্যান্সেলর-১ মো. আমিনুল ইসলাম পলাশ, সেকশন অফিসার ও পিএস টু প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) মো. মোক্তার হোসেন, সেকশন অফিসার ও পিএস টু প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) মো. আলমগীর হোসেন, সেকশন অফিসার চন্দ্র রায়, মো. শফিকুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. ইয়াহিয়া, চিফ মেডিকেল টেকনোলজিস্ট মো. আলমাছ আলী খান, প্রশাসনিক কর্মকর্তা মো. শাহিদুল হক প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের আহ্বায়ক মো. মোস্তাফিজুর রহমান নয়ন, সঞ্চালনা করেন সেকশন অফিসার জিএম আবু হাসান ও সনজীব কুমার রায়।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।