ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

হামলার প্রতিবাদে রমেকে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
হামলার প্রতিবাদে রমেকে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতির ওপর হামলাকারীদের গ্রেফতার, তাদের ইন্টার্নশিপ বাতিল ও ক্যাম্পাসে স্থায়ী পুলিশি নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

রংপুর: ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতির ওপর হামলাকারীদের গ্রেফতার, তাদের ইন্টার্নশিপ বাতিল ও ক্যাম্পাসে স্থায়ী পুলিশি নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন রংপুর মেডিকেল কলেজ (রমেক) ও হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

সোমবার (১৩ ডিসেম্বর) রাতে শহীদ ডাক্তার মিলন হলে পরিষদের সভাপতি মাহফুজুল হক তালুকদার রাকিবের কক্ষে ঢুকে তাকে কুপিয়ে আহত করেন ইন্টার্ন ডাক্তারদের অপর অংশের সমর্থকরা।

পরে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ায় আরও চারজন আহত হন।  

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই হলের কয়েকটি কক্ষ তল্লাশি চালিয়ে বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।  

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে পরিষদের সাধারণ সম্পাদক আহমেদুল ইসলাম বাঁধন সাংবাদিকদের সামনে অনির্দিষ্টকালের কর্মবিরতি কর্মসূচি ঘোষণা করেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
জেডএস   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa