ঢাকা, শুক্রবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

খুলনায় সুস্থ দেহ ও দীর্ঘ জীবন শীর্ষক সেমিনার

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
খুলনায় সুস্থ দেহ ও দীর্ঘ জীবন শীর্ষক সেমিনার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনায় ‘সুস্থ দেহ ও দীর্ঘ জীবন’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থপেডিকস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. রাশিদুল হাসান।

খুলনা: খুলনায় ‘সুস্থ দেহ ও দীর্ঘ জীবন’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থপেডিকস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. রাশিদুল হাসান।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে মহানগরীর সিটি ইন হোটেলে এ সেমিনারের আয়োজন করে গ্লোবাল খুলনা নামে একটি সামাজিক সংগঠন।

সংগঠনের আহ্বায়ক শাহ মামুনুর রহমান তুহিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ফারুক হোসেন, খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. কিউ এইচ আসগর, দৈনিক পূর্বাঞ্চলের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ আলী সনি।

অনুষ্ঠানে অধ্যাপক রাশিদুল হাসান ব্যাখ্যা করেছেন কীভাবে এবং কোন খাবার গ্রহণে সুস্থ দেহে দীর্ঘ জীবন লাভ করা যায়। প্রতিটি বিষয়ে তিনি স্বাস্থ্য বিজ্ঞানের বিভিন্ন বিষয় নিয়ে ব্যাখ্যা করে বুঝিয়ে দেন।

অনুষ্ঠানে বিভিন্ন পেশার প্রায় দেড়শ’ ব্যক্তি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এমআরএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa