ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

চিকিৎসকদের পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
চিকিৎসকদের পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের আহ্বান ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নাক, কান, গলা (ইএনটি) একটি বিশেষায়িত চিকিৎসা...

ঢাকা: বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নাক, কান, গলা (ইএনটি) একটি বিশেষায়িত চিকিৎসা সেবা। বিশেষ এই ক্ষেত্র হিসেবে এর সঙ্গে জড়িতদের পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে মানবকল্যাণে কাজ করতে হবে।



রোববার (২৭ নভেম্বর) ১০তম সার্ক ইএনটি কংগ্রেস-২০১৬ উপলক্ষে রাজধানীর কৃষিবিদ মিলনায়তনে নাক, কান ও গলা বিশেষজ্ঞদের আজীবন সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্পিকার বলেন, আজকের অনুষ্ঠানের মাধ্যমে দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রখ্যাত বিশেষজ্ঞদের সম্মাননা প্রদান তাদের কর্মের তুলনায় ক্ষুদ্র হলেও এটি একটি অনন্য স্বীকৃতি। এ সেক্টরে কর্মরত চিকিৎসকরা বাক ও শ্রবণ প্রতিবন্ধীদের মানসম্মত জীবনযাপনে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে স্পিকার বাংলাদেশ, ভারত ও শ্রীলংকার ১৩ (তের) জন বিশেষজ্ঞ চিকিৎসককে এক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আজীবন সম্মাননা পুরস্কার প্রদান করেন।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।