ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রামেক হাসপাতালে রডের পরিবর্তে বাঁশ, তদন্ত শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
রামেক হাসপাতালে রডের পরিবর্তে বাঁশ, তদন্ত শুরু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নির্মাণাধীন নতুন ভবনে তৃতীয়তলার লিফটের সামনে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারের অভিযোগ খতিয়ে দেখছে উচ্চ পর্যায়ের কমিটি।

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নির্মাণাধীন নতুন ভবনে তৃতীয়তলার লিফটের সামনে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারের অভিযোগ খতিয়ে দেখছে উচ্চ পর্যায়ের কমিটি।

স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত উচ্চ পর্যায়ের এই তদন্ত কমিটি শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে।

পাঁচ সদস্যের তদন্ত দলের নেতৃত্ব দেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও কমিটি প্রধান হারুন-অর-রশিদ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে তারা রামেক হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. একেএম মনোয়ারুল ইসলাম ও নির্মাণকারী প্রতিষ্ঠান রাজশাহী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী লতিফুল ইসলামসহ সংশ্লিষ্ট সবার বক্তব্য নেন। এ সময় ঠিকাদার প্রতিষ্ঠান সম্পর্কেও খোঁজ নেন কমিটির সদস্যরা।

পূর্বে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটির প্রধান ডা. মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তদন্ত কমিটি সংশ্লিষ্টদের বক্তব্য গ্রহণ শেষে গণপূর্ত বিভাগের কাছে নতুন ভবন নির্মাণে রডের পরিবর্তে কেন বাঁশ ব্যবহার করা হয়েছে তার ব্যাখ্যা চেয়েছে। মার্কস বিল্ডার্স নামে যে ঠিকাদারি প্রতিষ্ঠানকে দিয়ে কাজটি করানো হয়েছে তার সম্পর্কেও তথ্য চেয়েছে কমিটি।

** এবার রামেক হাসপাতালে রডের বদলে বাঁশ!

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এসএস/আরআইএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।