ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বগুড়ায় মা শিশু স্বাস্থ্য পুষ্টি সেবা বিষয়ক কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
বগুড়ায় মা শিশু স্বাস্থ্য পুষ্টি সেবা বিষয়ক কর্মশালা

বগুড়ায় মাঠ পর্যায়ে বাস্তবায়িত পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য এবং পুষ্টি সেবা কার্যক্রমের অগ্রগতি পরিবীক্ষণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া: বগুড়ায় মাঠ পর্যায়ে বাস্তবায়িত পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য এবং পুষ্টি সেবা কার্যক্রমের অগ্রগতি পরিবীক্ষণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৮ নভেম্বর) বেলা ১১টার দিকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিকল্পনা ইউনিটের সহযোগিতায় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে এ কর্মশালার আয়োজন করা হয়।

জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো. মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের বিভাগীয় পরিচালক ও সরকারের যুগ্ম সচিব মলয় কুমার রায়।

রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিকল্পনা ইউনিটের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার বেগম মর্জিয়া হক, বেগম সায়মা বেগম, মেডিকেল অফিসার (সিসি) ডা. মো. জহুরুল ইসলাম।

দিনব্যাপী এ কর্মশালায় জেলার সব উপজেলার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি), উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী, এনজিও প্রতিনিধি, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে সাঁট মুদ্রাক্ষরিক মো. আব্দুল বারী, মো. আনোয়ারুল ইসলাম, স্টোর কিপার মো. জুলফিকার রহমান, পরিসংখ্যান সহকারী মো. রফিকুল ইসলাম, ক্যাশিয়ার জাহিদুর রহমানসহ ৪৮জন কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমবিএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।