ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

স্বাস্থ্য

ঈদের পর দিন থেকেই বিএসএমএমইউ'র বহির্বিভাগ খোলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৬
ঈদের পর দিন থেকেই বিএসএমএমইউ'র বহির্বিভাগ খোলা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের বহির্বিভাগ রোগীদের সুবিধার্থে ঈদের পর দিন ১৪ সেপ্টেম্বর বুধবার থেকে খোলা থাকবে।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) বিএসএমএমইউ’র রেজিস্ট্রার অফিস থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান  রোগীদের সুবিধার্থে আগামী ১৪ সেপ্টেম্বর, বুধবার হাসপাতালের বহির্বিভাগ খোলা রাখার জন্য বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) এবং বিভাগীয় চেয়ারম্যানদেরকে নির্দেশক্রমে অনুরোধ জানিয়েছেন।

পরিবার-পরিজনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল আগামী ১১ সেপ্টেম্বর রোববার থেকে ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার পর্যন্ত বন্ধ থাকবে।

বন্ধের দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ থাকবে। তবে বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল (ইনডোর সেবা) ও বিভিন্ন জরুরি বিভাগগুলো প্রচলিত নিয়মানুসারে খোলা থাকবে।

আগামী ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে প্রচলিত নিয়মে অফিস ও হাসপাতাল খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৬
এমএন/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa