ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

যাত্রা শুরু শেপ-আপ হেলথ কেয়ারের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬
যাত্রা শুরু শেপ-আপ হেলথ কেয়ারের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বডি ফিটনেস ও শরীর চর্চাকে আরও সহজতর করে সুস্থ-সুন্দর জীবন-যাপনের সহায়ক হিসেবে যাত্রা শুরু করলো শেপ-আপ হেলথ কেয়ার।

রাজধানীর উত্তরার ৪নং সেক্টরে, রোড ৩নং, শায়েস্তা খান অ্যাভিনিউয়ে প্রতিষ্ঠানটির কার্যালয়।

সম্প্রতি এখানেই হয়ে গেলো হেলথ কেয়ারের উদ্বোধনী অনুষ্ঠান। শেপ-আপ হেলথ কেয়ার একটি সম্পূর্ণ বিজ্ঞানসম্মত শরীর চর্চা কেন্দ্র।

শরীরের ওজন কমানো-বাড়ানো, ফিটনেস বজায় রাখা, খাদ্য তালিকা মেনে পুষ্টি ধারণ, নানা বয়সীদের ডায়েট, বিভিন্ন রকম ব্যায়াম, ত্বক ও চুলের সমস্যারোধে টিপস ও কার্যকরী পদ্ধতি অবলম্বনের মতো সহায়তার কেন্দ্র এই হেলথ কেয়ার।

এর উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ আফ্রিকা দূতাবাসের (অস্থায়ী দূতাবাস অর্থনীতি-কূটনীতি) পরিচালক মাশরুর মওলা। এছাড়াও ছিলেন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সদস্যরা।

শেপ-আপ হেলথ কেয়ারের উদ্যোক্তা হলেন দু’জন ফিজিও থ্যারাপিস্ট মুহিবুল হাসান ও কামরুল এবং দুজন ডায়েটিশিয়ান তোফায়েল আহম্মেদ ও রীদা নাজনীন। তারা দীর্ঘদিন এ পেশার সঙ্গে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিষ্ঠানের মাধ্যমে জড়িত।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৬

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa