ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স হস্তান্তর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৬
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স হস্তান্তর ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা নর্থ ব্যুরো): রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উদ্যোগে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক নতুন অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (আগস্ট ০৪) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ফরিদা ইয়াসমিনের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দীর্ঘদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স না থাকায় রোগীদের স্বাস্থ্যসেবা ব্যাহত হচ্ছিলো। নতুন অ্যাম্বুলেন্সটির মাধ্যমে রোগীদের স্বাস্থ্যসেবা এখন নিশ্চিত করা যাবে। পরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে নারীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র হাজি আব্দুল গণি, প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, স্বাস্থ্য  কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আমজাদুল হকসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।