ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফরিদগঞ্জে ২ সহস্রাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৬
ফরিদগঞ্জে ২ সহস্রাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা বাজার ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে ২ সহস্রাধিক গরীব ও অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিন্যামূল্যে এ চিকিৎসা সেবার আয়োজন করেন ঢাকা বক্ষব্যাধী হাসপাতালের সাবেক পরিচালক ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ডা. একেএম মোস্তফা হোসেন।



ফরিদগঞ্জ ও চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২০ জন বিভিন্ন রোগের অভিজ্ঞ চিকিৎসক এ চিকিৎসা সেবা দিতে  সহযোগিতা করেন।

এসব রোগীদের মাঝে ডা. একেএম মোস্তফা হোসেন ব্যক্তিগত তহবিল থেকে আড়াই লাখ টাকার ওষুধ বিতরণ করেন। এ সময় এ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মন্ত্রী পরিষদ বিভাগের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারীসহ, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম শিপনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী বাংলানিউজকে জানান, ডা. একেএম মোস্তফা হোসেন এবং তিনি এ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। সরকার গরীব মানুষদের এখন হাতের কাছেই চিকিৎসা সেবা নেওয়ার সুযোগ করে দিয়েছেন। তারপরেও যেসব মানুষ শহরে গিয়ে চিকিৎসা সেবা নিতে পারেন না, তাদের জন্যই এ ফ্রি চিকিৎসা সেবার উদ্যোগ। যাতে করে অন্যরাও এ ধরনের আয়োজনে উৎসাহিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।