ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মমেকের ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, মার্চ ৩, ২০১৬
মমেকের ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

ময়মনসিংহ: এক ইন্টার্ন চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার (০৩ মার্চ) দুপুর ১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসকরা তাদের কর্মবিরতি প্রত্যাহার করে নেয়।



আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসক ও ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রুবেল (২৪) ও জসিমকে (২৫) গ্রেফতার করা হয়।

পরে তারা ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছিত ও হামলার ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে।

আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসক ও ছাত্রলীগ নেতা মেহেদী হাসান কবির জানান, আমাদের প্রধান দাবি ছিল আসামিদের গ্রেফতার। এ দাবি পূরণ হওয়ায় বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ইন্টার্ন চিকিৎসকরা হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাসির উদ্দিনের সঙ্গে সাক্ষাত করে কর্মবিরতি প্রত্যাহারের কথা জানায়।

এর আগে গত মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ইন্টার্ন এক চিকিৎসককে লাঞ্ছিত করার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।