ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার এবিএম আব্দুল হান্নান

স্বাস্থ্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার এবিএম আব্দুল হান্নান অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান

ঢাকা: স্বাস্থ্য অধিদফতরের সাবেক পরিচালক ও অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন রেজিস্ট্রার হিসেবে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের উপস্থিতিতে তিনি নতুন দায়িত্বভার গ্রহণ করেন।



আব্দুল হান্নান ১৯৫৬ সালের পহেলা অক্টোবর নেত্রকোনা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮০ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেন এবং ১৯৯০ সালে এফসিপিএস সার্জারিতে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি লাভ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার হিসেবে যোগ দেওয়ার আগে ১৯৮২ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি বিভিন্ন উপজেলা হেলথ কমপ্লেক্স, মেডিকেল কলেজ ও স্বাস্থ্য অধিদফতরের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

আব্দুল হান্নান বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), সোসাইটি অব সার্জন্স অব বাংলাদেশ-এর সদস্য এবং বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স-এর (বিসিপিএস) আজীবন সদস্য।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।