ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

পাম্প বিকল

৪ দিন ধরে পানি নেই রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
৪ দিন ধরে পানি নেই রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে

ঝালকাঠি: পাম্প বিকল হয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারদিন ধরে পানির সরবরাহ বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন রোগী ও তাদের স্বজনরা।



জানা গেছে, বারবার লোডশেডিংয়ের (পল্লী বিদ্যুতের লাইন) ফলে ৮ ফেব্রুয়ারি স্বাস্থ্য কমপ্লেক্সের পানির পাম্পের মোটরের কয়েল পুড়ে যায়। ওই দিন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পানি সরবরাহ বন্ধ রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি একাধিক রোগী ও তাদের স্বজনরা বাংলানিউজকে জানান, পানি না থাকায় কয়েকদিন ধরে গোসল করতে পারছেন না তারা। টয়লেটে যেতে হচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন টিউবওয়েলের পানি টেনে এনে। পানির অভাবে পরিষ্কার করতে না পারায় টয়লেট থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ছে। ফলে ভোগান্তির শিকার হচ্ছেন রোগী, স্বজন ও স্টাফরা। দ্রুত পানির সমস্যার সমাধান না হলে এখানে থাকার পরিবেশ থাকবে না।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, পানির পাম্পের মোটরের কয়েল পুড়ে যাওয়ায় পানি সরবরাহ বন্ধ রয়েছে। এতে রোগী ও তাদের স্বজনদের একটু সমস্যা হচ্ছে।

তিনি আরো জানান, বুধবার মোটর মেরামতের জন্য বরিশালে নেওয়া হলেও তা সম্ভব হয়নি। তাই ঢাকায় নিয়ে মোটরের কয়েল মেরামত করতে হবে।

পানি সরবরাহ স্বাভাবিক হতে আরও দুই/চারদিন লাগতে পারে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।