ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

মুন্সীগঞ্জে মঙ্গলবার দিনব্যাপী ফ্রি চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
মুন্সীগঞ্জে মঙ্গলবার দিনব্যাপী ফ্রি চিকিৎসা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সহস্রাধিক দরিদ্র নারী-পুরুষকে ছানি অপারেশনসহ বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেওয়া হবে।

শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক কমিশনার জালালউদ্দিন আহমেদের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিনব্যাপী এ সেবার আয়োজন করা হয়েছে।



জালাল কমিশনার স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে এ ফ্রি চিকিৎসা সেবা দেবেন বসুন্ধরা আদ-দ্বীন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা।

সকাল ৯টায় পুরাতন বাসস্ট্যান্ড এলাকার রেডক্রিসেন্ট ভবন প্রাঙ্গণে দিনব্যাপী এ ফ্রি চিকিৎসা সেবায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুন্সীগঞ্জের সিভিল সার্জন মো. শহীদুল ইসলাম, পৌর মেয়র এ কে এম ইরাদত মানু, রেডক্রিসেন্ট জেলা ইউনিটের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মো. জামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন, হাটলক্ষিগঞ্জ মসজিদ কমিটির সভাপতি মো. ইউনুছ মিয়া, পৌর কাউন্সিলর মো. মকবুল হোসেন প্রমুখ।

জালাল কমিশনারের মেয়ে, স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর নার্গিস আক্তার জানান, দিনব্যাপী এ ফ্রি চিকিৎসা সেবায় গাইনী, মেডিসিন, শিশু ও চক্ষু বিভাগের বিশেষজ্ঞ ডাক্তাররা অংশ নেবেন। এতে চোখের ছানি অপারেশনও করা হবে।

তিনি আরও জানান, চিকিৎসা সেবা ছাড়াও দরিদ্র রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণের ব্যবস্থাও নেওয়া হয়েছে। ফ্রি চিকিৎসা ক্যাম্পের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ চিকিৎসা সেবার সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন জালাল কমিশনার স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি মো. আলাউদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ০৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।