ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

নার্সিং শিক্ষায় ঋণ দেবে স্টেট কলেজ অব হেলথ সায়েন্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
নার্সিং শিক্ষায় ঋণ দেবে স্টেট কলেজ অব হেলথ সায়েন্স ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নার্সিং পেশা ও শিক্ষার বিস্তার ঘটাতে বিশেষ ঋণ দেওয়ার ঘোষণা দিয়েছে স্টেট কলেজ অব হেলথ সায়েন্স কর্তৃপক্ষ। সোমবার (২২ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে ছায়ানট মিলনায়তনে কলেজের এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ এবং মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়েছে, কলেজের শিক্ষার্থীরা এ ঋণ সুবিধা পাবেন এবং প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষে এখানেই কাজ করার সুযোগ পাবেন। নার্সিং শিক্ষায় শিক্ষিত হয়ে মানব সেবায় ব্রত হওয়ার আহ্বান জানান বক্তারা।

অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক, কলেজের ভাইস প্রেসিডেন্ট ডা. মো. মাহবুবুর রহমান, কলেজের চেয়ারম্যান অধ্যাপক ড. ইফতেখার গনি চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করা হয়। পরে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa