ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

স্বাস্থ্য

ফরিদপুরে ল্যাবএইড ডায়াগনস্টিক লিমিটেডের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৪
ফরিদপুরে ল্যাবএইড ডায়াগনস্টিক লিমিটেডের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: ফরিদপুর প্রেসক্লাবের সামনে নিলটুলীতে নয়নাভিরাম ভবনে বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ফরিদপুর শাখার উদ্বোধন করা হয়েছে।
 
শনিবার সকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।



উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, চিকিৎসা খাতে ফরিদপুর অনেক এগিয়ে গেছে। দেশের অনেক অঞ্চলের মানুষ ভারতে না গিয়ে ফরিদপুরে এসে চিকিৎসা নিয়ে আরোগ্য লাভ করছেন। এসময় দরিদ্র জনগোষ্ঠীর স্বার্থে চিকিৎসা খরচ কমিয়ে আনার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানান তিনি।
 
ল্যাব এইডের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম বলেন, ফরিদপুরে ল্যাবএইডের একটি ২৫০ শয্যার হাসপাতাল প্রতিষ্ঠার পরিকল্পনা রয়েছে। আপাতত প্রতি শুক্রবার ২৫ জন দরিদ্র রোগীকে ল্যাবএইড ডাযাগনস্টিক থেকে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ, রোগ নির্ণয় ও ওষুধ দেয়া হবে।

অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মোকাররম মিয়া বাবু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জি, খন্দকার শাহিন আহম্মেদ, নাসির খান দুলাল, আজম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa