ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

ক্যানসার সোসাইটি হাসপাতাল ও ওয়েলফেয়ার হোম পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
ক্যানসার সোসাইটি হাসপাতাল ও ওয়েলফেয়ার হোম পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: বিশ্ব স্বাস্থ্য দিবস ও বাংলাদেশ ক্যানসার সোসাইটির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্যানসার সোসাইটি হাসপাতাল ও ওয়েলফেয়ার হোম পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

রোববার (৭ এপ্রিল) সকালে তিনি মিরপুরে অবস্থিত এ হাসপাতাল ও ওয়েলফেয়ার হোম পরিদর্শন করেন।

মন্ত্রী ৭৫ শষ্যা এ হাসপাতালের অন্ত ও বহির্বিভাগের বিভিন্ন সুযোগ সুবিধা  ঘুরে দেখেন এবং রোগীদের সঙ্গে কথা বলেন। শত সীমাবদ্ধতার মধ্যেও  স্বল্পমূল্যে ক্যানসারের মতো জটিল রোগের চিকিৎসায় এগিয়ে আসার জন্য তিনি বাংলাদেশ ক্যানসার সোসাইটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় হাসপাতালটির সুযোগ-সুবিধা সম্প্রসারণের পাশাপাশি একটি পূর্ণাঙ্গ হাসপাতাল প্রতিষ্ঠায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যানসার সোসাইটির পরিচালক অধ্যাপক ডা. এম. এ হাই, প্রকল্প পরিচালক প্রফেসর ডা. গোলাম মহিউদ্দিন ফারুক,  স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পরিচালক, স্বাস্থ্য  মন্ত্রণালয় ও অধিদপ্তরের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
আরকেআর/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।