ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

চাঁদপুরে নিখরচায় চিকিৎসাসেবা পেল ২ সহস্রাধিক রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
চাঁদপুরে নিখরচায় চিকিৎসাসেবা পেল ২ সহস্রাধিক রোগী

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে নিখচরায় বিভিন্ন রোগে আক্রান্ত দুই সহস্রাধিক অসহায় নারী-পুরুষ চিকিৎসাসেবা ও ওষুধ পেয়েছেন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর থেকে উপজেলা সদরের এ.আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে চিকিৎসা সেবার আয়োজন করেন জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক অধ্যাপক এ.কে.এম. মোস্তফা হোসেন।

বিদ্যালয়ের বিভিন্ন কক্ষে প্রত্যন্ত অঞ্চল থেকে আসা রোগীদেরকে চিকিৎসাসেবা দেন ঢাকা থেকে আগত বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রাফি, ডা. শাহরিয়ার, ডা. তন্ময় সাহা, ডা. হাবিব, ডা. তানিম, ডা. ইমরোজ, ডা. শামছুন্নাহার ও ডা. সুমাইয়া রহমান রিপা।

চিকিৎসাসেবা কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

অধ্যাপক এ.কে.এম. মোস্তফা হোসেন বলেন, আমি চিকিৎসক হিসেবে কাজ শুরু করার পর থেকে নিজ এলাকার (ফরিদগঞ্জ) লোকজনকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছি। উপজেলার বিভিন্ন স্থানে একাধিকবার নিজ উদ্যোগে চিকিৎসাসেবা ও ওষুধ দিয়েছি। আজকের এই চিকিৎসাসেবার জন্য ১০ হাজার রোগীর জন্য ওষুধ নিয়ে এসেছি। সন্ধ্যা পর্যন্ত সকল চিকিৎসক বিনামূল্যে এ সেবা দেবেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।