ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ফুটবল

‘আমাদের সবকিছু দেব’, প্রতিশ্রুতি আর্জেন্টাইন ফুটবলারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
‘আমাদের সবকিছু দেব’, প্রতিশ্রুতি আর্জেন্টাইন ফুটবলারের

বিশ্বকাপে আর্জেন্টিনার শুরুটা হয় বিবর্ণ। সৌদি আরবের বিপক্ষে হারার সেই হতাশা ভুলে দ্বিতীয় ম্যাচেই মেক্সিকোর বিপক্ষে জয় তুলে নিয়েছে দলটি।

শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ পোল্যান্ড। পরবর্তী পর্ব নিশ্চিত করতে এই ম্যাচে হার এড়াতে হবে আলবেসিলেস্তাদের। নয়তো গ্রুপপর্বেই শেষ হয়ে যাবে তাদের বিশ্বকাপ।

গ্রুপ ‘সি’-তে আগামীকাল বাংলাদেশ সময় রাত একটায় পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। প্রতিপক্ষ দলকে কোনোভাবেই ছোট করে দেখছেন না দলটির ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেস। নিজেদের সবকিছু দিয়ে ম্যাচ জিতে শেষ ষোলো নিশ্চিত করে মরিয়া তরুণ এই ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।

প্রতিপক্ষ যদিও কঠিন, তবে নিজের দলের ওপর ভরসা রয়েছে লিসান্দ্রোর। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমরা জানি, আমাদের ভালো একটি দল, ভালো ফুটবলার, ভালো সম্ভাবনা আছে। কিন্তু এটা বিশ্বকাপ, এখানে শুধু আর্জেন্টিনা নেই। এখানে সবার বিপক্ষে খেলা অনেক কঠিন। কিন্তু আমাদের নিজেদের ওপর আত্মবিশ্বাস আছে। আমার বিশ্বাস, আমরা এটি (জয়) করে দেখাবো। ’

জাতীয় দলের জার্সির ভার সামলানো অনেক কঠিন বলে মনে করেন লিসান্দ্রো। এই জার্সির প্রতিনিধিত্ব করতে নিজেদের সবটুকু দেবেন বলে জানান তিনি, ‘আমরা শান্ত থাকা উচিত। অতিরিক্ত চাপ নিয়ে নিজেদের প্রেসারে রাখা যাবে না। ঠিকঠাকভাবে এগোতে হবে। আমাদের এভাবে কাজ চালিয়ে যেতে হবে। আমরা জানি, আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি পরে প্রতিনিধিত্ব করা কতটা গুরুত্বপূর্ণ। আমরা নিজেদের সবটুকু দিতে প্রস্তুত । ’ 

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa