ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

নেইমারকে মিস করছেন তিতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
নেইমারকে মিস করছেন তিতে

সুইজারল্যান্ডের বিপক্ষে জিততে বেশ ঘাম ছুটে গেছে ব্রাজিলের। বেশ কয়েকেবারই দলের প্রাণভোমরা নেইমারের অভাব অনুভব করেছে তারা।

কথাটা অস্বীকার করলেন না কোচ তিতেও।  পিএসজি ফরোয়ার্ডকে ছাড়া একের পর এক আক্রমণে গেলেও প্রথমার্ধে কোনো গোলই পায়নি সেলেসাওরা।

চোটের কারণে এখন মাঠের বাইরে নেইমার। তবে যেহেতু শেষ ষোলোয় উঠে গেছে ব্রাজিল, তাই তাকে আবারও বিশ্বকাপে দেখার সম্ভাবনাটা বেড়ে উঠেছে। তিতে বলেন, “অবশ্যই নেইমারের আলাদা দক্ষতা আছে। সে এমন একজন খেলোয়াড় যে কি না জাদুকরী মুহূর্তে বল কাটিয়ে আপনাকে অতিক্রম করতে পারে এবং হঠাৎ করেই তখন আপনি বলে উঠবেন, ‘আরে এ কী হলো?’ তার সেই দক্ষতা আছে। ”

তিতে আরো যোগ করেন, ‘অন্যান্য খেলোয়াড়রা নেইমারের পর্যায়ে যাওয়ার চেষ্টা করছে এবং আমি আশা করি তারা পারবে। হ্যাঁ, আমরা নেইমারকে মিস করি। তার বড় সৃজনশীল শক্তি আছে। সে খুবই কার্যকরী, তাই আমরা তাকে মিস করছি। ’

সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচের একমাত্র গোলটি এসেছে কাসেমিরোর পা থেকে।  ৮৩ মিনিটে দারুণ এক ভলিতে জালের ঠিকানা খুঁজে নেন তিনি। ম্যাচের পর টুইটারে তাকে বিশ্বের সেরা মিডফিল্ডার হিসেবে আখ্যায়িত করেন নেইমার। দ্বিমত পোষণ করেননি তিতেও।

ব্রাজিল কোচ বলেন, ‘আমি সবসময়, মতামতকে শ্রদ্ধা করি এবং সাধারণত আমি সেই ব্যাপারে কোনো মন্তব্য করি না। এমনটাই আমার অভ্যাস। তবে আজ বলব যে, নেইমারের কথার সঙ্গে আমিও একমত। ’

বাংলাদেশ সময়: ১৬১৭

 ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa