ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফিরেই রোনালদোর গোল, ইউনাইটেডের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
ফিরেই রোনালদোর গোল, ইউনাইটেডের বড় জয়

টটেনহ্যামের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ থেকে বের হয়ে শাস্তি পেয়েছিলেন, খেলতে পারেননি চেলসির বিপক্ষে। তবে রোনালদোর উপর শেষ পর্যন্ত ভরসা রেখেছেন এরিক টেন হাগ, শেরিফ তিরাসপুলের বিপক্ষে শুরুর একাদশেই মাঠে নামালেন তাকে।

সেই ভরসার প্রতিদান দিয়েছেন পর্তুগিজ তারকাও। করেছেন ক্যারিয়ারের ৭০১তম গোল। জিতেছে দলও।

বৃহস্পতিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ইউরোপা লিগের ‘ই’ গ্রুপে শেরিফ তিরাসপুলকে ৩-০ ব্যবধানে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে নকআউট রাউন্ড প্লে-অফ নিশ্চিত করেছে ক্লাবটির। আগামী সপ্তাহে গ্রুপ পর্বের শেষ ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে বড় ব্যবধানে হারাতে পারলে শেষ ষোলোও নিশ্চিত হয়ে যাবে।

ঘরের মাঠে রোনালদোদের শুরুটা আশানুরূপ ভালো হয়নি। একের পর এক সুযোগ তৈরি করেও শেরিফের রক্ষণদেয়াল ভেদ করতে পারছিল না তারা। ২৬তম মিনিটে বক্সের বাইরে ব্রুনো ফের্নান্দেসকে খুঁজে নেন আন্তনি। কিন্তু শট লক্ষ্যে রাখতে পারেননি পর্তুগিজ এই ফরোয়ার্ড। দুই মিনিট পর দারুণ এক সুযোগ পান রোনালদো। তবে ফের্নান্দেসের হেড থেকে বল পেয়ে করা শট ঠেকিয়ে দেন শেরিফ গোলরক্ষক।

৪৪তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ইউনাইটেড। ক্রিস্টিয়ান এরিকসেনের কার কর্ণার থেকে উড়ে আসা বল হেডে জালে জড়ান দিয়েগো ডালোট। বিরতির পর আবারও সুযোগ নষ্ট করেন রোনালদো। গোলরক্ষককে একা পেয়েও ক্রসবারের উপর দিয়ে বল উড়িয়ে মারেন পর্তুগিজ এই তারকা।

৬৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাস র‌্যাশফোর্ড। লুক শ’য়ের দারুণ ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন তিনি। ৮১তম মিনিটে গিয়ে অবশেষে গোল পান রোনালদো। ফের্নান্দেসের ক্রস থেকে নেওয়া প্রথম হেড ঠেকিয়ে দেন কোভাল। ফিরতি বলে বল জালে জড়াতে ভুল করেননি পর্তুগিজ তারকা।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।